আজকের শিরোনাম :

হরিপুরে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ১৬:২৬

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কর্মসূচির মধ্যে ছিল সকাল সাড়ে ৮টায় যুবলীগ উপজেলা কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র্যালী ও আলোচনা সভা।  দলীয় কার্যালয় মাঠে যুবলীগ সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল,সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদ হরিপুর উপজেলা শাখার সভাপতি এস এম আলমগীর,

 অন্যতম সদস্য আবু বকর সিদ্দিক লিটন, যুবলীগ সা. সম্পাদক আমজাদ আলী,হরিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুব্রত ভৌমিক মিলন, সা. সম্পাদক ইউসুফ আলী, ছাত্রলীগের সাবেক সভাপতি মজিবর রহমান, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা পরিষদ সদস্য ও হরিপুর মহিলা আ' লীগের সভানেত্রী সাবিনা ইয়াসমিন রিপা, জেলা যুবলীগের সহ- সম্পাদক শরিফ উদ্দিন প্রমূখ।

 

এবিএন/কবিরুল ইসলাম কবির/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ