কচুয়ায় আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও বসত বাড়ি ভাংচুর ও লুটপাট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৮, ২১:৫২

কচুয়া (বাগেরহাট), ২১ মে, এবিনিউজ : কচুয়ায় আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও বসতবাড়ি ভাংচুর ও লুটপাট করেছে একদল র্দুবৃত্ত। ঘটনাটি ঘটেছে কচুয়া ডিগ্রি কলেজের নাইট গার্র্ড নূর ইসলামের বাড়ি।    

এলাকাবাসী ও পরিবার সুত্রে জানা গেছে, উপজেলা সদরে কচুয়া মহিলা ডিগ্রী কলেজের পাশে আব্দুল আলী শেখের পুত্র নূর ইসলাম শেখের সাথে পার্শবর্তী টেংরাখালী গ্রামের কেয়াম আলী হাজরা পুত্র হাজরা হেমায়েত উদ্দিন এর সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে দির্ঘদিনের বিরোধের জেরধরে নূর ইসলাম  বাগেরহাট নির্বাহী ম্যজিস্ট্রেট আদালতে সি আর পি সি ১০৭/১১৭ ধারায় ০৯/১৮ একটি মামলা করেন। এর পর কচুয়া সহকারী জজ আদালতে হাজরা হেমায়েত উদ্দিন সহ ৮ জনের নামে ২২ জানুয়ারী ৭/১৮ একটি বাটোয়ারা মামলা করে।

ওই মামলায় তার পক্ষে উকিল ইানভেস্টিকেশন রির্পোটক হয়। গত ২ জানুয়ারী বাগেরহাট অতিরিক্ত জেলা ম্যজিস্ট্রেট আদালতে হাজরা হেমায়েত উদ্দিন বিরুদ্ধে ১৪৪ ধারায় মিস ০২/১৮ মামলা করে রায় পাওয়া স্বত্বেও হেয়ায়েত উদ্দিন তার লোকজন নিয়ে ২৪ এপ্রিল নূর ইসলামের বসতবাড়ি ভাংচুর ও লুটপাট করেছে।

এঘটনার পর নূর ইসলাম থানায় মামলা করতে গেলে মামলা নেয়নি পুলিশ। এব্যাপারে হাজরা হেসায়েত উদ্দিন জানান, ওদের নিকট থেকে জমি ক্রয় করেছি , জমির খাজনা দেই, জমি আমার দখলে।

এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল কবির এর নিকট জানরত চাইলে তিনি বলেন,আমার কাছে কোন লোক অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এবিএন/শুভংকর দাস বাচ্চু/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ