আজকের শিরোনাম :

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহীদ মিনারে যুব সমাবেশ রবিবার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ২০:৩৯

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার বিকাল ৩টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে মহানগর যুবলীগের উদ্যোগে আয়োজিত হবে যুব সমাবেশ ও বর্ণাঢ্য আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হবে।

এছাড়া সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হবে। শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে এসব তথ্য তুলে ধরা হয়।
 
এতে বলা হয় যুব সমাবেশে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অনুপম সেন। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু ও সৈয়দ মাহমুদুল হক।
 
যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর যুবলীগের আওতাধীন ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও সংশ্লিষ্ট নগর যুবলীগ নেতৃবৃন্দকে মিছিল সহকারে যথাসময়ে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক আলহাজ্ব মো. মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার ও মাহবুবুল হক সুমন বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ