আজকের শিরোনাম :

উলিপুরে তিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ১৮:২৪ | আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ২০:০৮

কুড়িগ্রামের উলিপুরে তিন মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।  আহতদের মধ্যে ৩ জনকে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও ২জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে, আজ শনিবার বিকেল ৪টার দিকে কুড়িগ্রাম-চিলমারী সড়কের নিরাসীর পাতার নামক স্থানে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চিলমারী উপজেলার জোড়গাছ এলাকার সিদ্দিকুল ইসলামের পুত্র মোরশেদ(২৭) ও তার বোন শিল্পী বেগম (২৫) উলিপুর ডাচবাংলা বুথ থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিল। এ সময় ঐ সড়কের নিরাসীর পাতার নামক স্থানে পৌঁছিলে অপরদিক থেকে আসা দুইটি দ্রুতগামি মোটরসাইকেল তাদের ধাক্কা দিলে তারা আহত হয়।

এ ঘটনায় বিপরিত দিকে থেকে আসা চিলমারী উপজেলার থানাহাট বাজারের আঃ রহমানের পুত্র মাহফুজার রহমান (৪৫), স্ত্রী সুলতানা বেগম(৪০) ও কন্যা মাকসুরাত (৬) গুরুতর আহত হয়। অপর মোটরসাইকেল আরোহি পালিয়ে যায়।  গুরুতর আহত অবস্থায় তাদের উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৩জনকে কুড়িগ্রাম সদর হাসপাতাল ও ২ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। থানার অফিসার ইনচাজ মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।


এবিএন/আব্দুল মালেক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ