আজকের শিরোনাম :

কেন্দুয়ায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ১৭:৪৯

নেত্রকোণার কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিলকিস চৌধুরীর বিরুদ্ধে প্রথম শ্রেণির শিক্ষার্থীকে নির্মম বেত্রাঘাতে আহত করার প্রতিবাদে  মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা।

আজ শনিবার (১০ নভেম্বর) সকাল ৯.৩০ থেকে প্রায় ১ঘন্টা স্কুলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এসসময় প্রধান শিক্ষকের অপসারণের দাবিসহ বিভিন্ন লেখা সম্বলিত প্লে-কার্ড, ফেস্টুন প্রদর্শন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম মানববন্ধনকারী,ম্যানেজিং কমিটির সভাপতি এনামুল হক ভূঁঞা, অভিভাবক সভাপতি সলিমউদ্দিন, সদস্য উমর ফারুক ও শিক্ষকসহ অপস্থিতদের ডেকে স্কুলে নিয়ে তাদের কথা শুনেন। তিনি শিক্ষার্থী ও অভিভাবকদের আশ্বস্ত করে শিক্ষার্থীদের ক্লাসে পাঠান।

এসময় অভিভাবকদের বলেন, পুরো বিষয়টি আমি অবগত আছি। প্রধান শিক্ষক বিলকিস চৌধুরীকে শোকজের নোটিশ দেওয়া হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদন পেয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট পাঠানো হয়েছে। এছাড়া বিষয়টি সমাধান না হওয়া পর্যন্ত স্কুলের সকল কার্যক্রম থেকে তাকে বিরত থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে ।

উল্লেখ্য, ৫নভেম্বর স্কুলের বেঞ্চে কালি লাগানোর অভিযোগে প্রথম শ্রেণির শিক্ষার্থী পূজা রানী দেবনাথকে ( রোল নং- ১) নির্মমভাবে বেত্রাঘাতে আহত করার অভিযোগ এনে শিক্ষার্থীর পিতা কান্দিউড়া গ্রামের বিশ্বজিৎ দেবনাথ থানায় লিখিত অভিযোগসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। এ পরিপ্রেক্ষিতে ৮ নভেম্বর এলাকার শিক্ষার্থী ও অভিভাবকরা বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রধান করেছেন।

এবিএন/বিজয় রজক/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ