আজকের শিরোনাম :

শরণখোলায় অজ্ঞান করে সর্বস্ব লুট : হাসপাতালে ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৮, ১৬:৪৮

বাগেরহাটের শরণখোলায় একটি পরিবারের সকলকে অজ্ঞান করে সর্বস্ব লুট করে নিয়েছে দুর্বত্তরা।  এর মধ্যে  জাবেদ হোসেন জেডিসি পরীক্ষার্থীয় রয়েছেন একজন ।

 ওই পরিবারের তিনজনকে শনিবার সকালে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হলেন, গৃহকর্তার স্ত্রী শিল্পী আক্তার (৪০), মেয়ে কারিমা (১০) ও ছেলে জাবেদ (১৪) । শনিবার রাতে এ ঘটনাটি ঘটেছে উপজেলার ধানসাগর ইউনিয়নের দক্ষিন বাধাল গ্রামে।

এলাকাবাসী ও ভূক্তভোগী সুত্রে জানা যায়, আজ সকালে উপজেলার দক্ষিন বাধাল গ্রামের ঢাকায় চাকুরীরত কবির হোসেনের  ঘরের দরজা খোলা থাকা সত্বেও কেউ ঘুম থেকে কেউ না উঠলে প্রতিবেশীদের সন্দেহ হয়।  পরে তিনজনকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে নেয়া হয়।  এর মধ্যে কিছুটা জ্ঞান ফিরে এলে জাবেদকে সকাল ১০টায় অনুষ্ঠিত জেডিসি পরীক্ষায় অংশগ্রহন করানো হয়।

সুত্র আরো জানায়, ওই বাড়িতে থাকা স্বর্নালংকার, নগদ টাকাসহ বিভিন্ন মালামাল অজ্ঞান পার্টি লুট করে নিয়ে গেছে। তবে, পরিবারে সকলে অসুস্থ্য থাকায় নির্দিষ্ট করে কিছু জানা সম্ভব হয়নি।  শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলীপ কুমার সরকার জানান, বিষয়টি তিনি শুনেছেন। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।    

 

এবিএন/নজরুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ