আজকের শিরোনাম :

গফরগাঁওয়ে হবু বরের সাথে অভিমানে কিশোরীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৮, ১৬:০৭

ময়মনসিংহের গফরগাঁওয়ে কাতার প্রবাসী হবু বরের সাথে মোবাইলে কথা বলার পর তামান্না আক্তার(১৮) নামে এক কিশোরী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।  ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার খারুয়া মুকুন্দ গ্রামে । এ ঘটনায় নিহতের পিতা গফরগাঁও থানায় সাধারণ ডায়েরী করেছেন।

নিহতের স্বজন ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার খারুয়া মুকুন্দ গ্রামের তাইজুদ্দিন মন্ডলের মেয়ে তামান্না আক্তারের সাথে উস্থি ইউনিয়নের আঠপাড়া গ্রামের  কাতার প্রবাসী আরিফ মিয়ার সাথে পারিবারিক ভাবে চার মাস পূর্বে কাবিন নামা হয়।

 কিন্তু আরিফ বিদেশে থাকায় কাবিন নামায় তার স্বাক্ষর নেওয়া হয়নি। কথা ছিল আরিফ দেশে আসার পর কাবিন নামায় তার স্বাক্ষর নেওয়া হবে এবং ধর্মীয় রীতিতে বিয়ে পড়ানো হবে। এর পর থেকে নিয়মিত তামান্নার সাথে আরিফের মোবাইলে কথা হতো।

গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে তামান্না আবারো তার হবু বর আরিফের সাথে মোবাইলে কথা বলছিল। হঠাৎ কথা বলা বন্ধ করে তামান্না নিজ বসত ঘরের আড়ার সাথে গলায় ওরনা পেচিয়ে ফাঁসিতে আত্মহত্যার চেষ্টা চালায়।

 এ সময় বাড়ির লোকজন খোঁজ পেয়ে তামান্নাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে চিকৎসাধীন সে মারা যায়।

 খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় রাতই নিহতের পিতা তাইজুদ্দিন বাদী হয়ে গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

গফরগাঁও থানার ওসি আবদুল আহাদ খান বলেন, কিশোরীর মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে।  ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

 

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ