আজকের শিরোনাম :

বান্দরবানের লামায় ২ মাদক ব্যবসায়ী আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০১৮, ১৬:০২

বান্দরবানের লামায় ইয়াবা পাচারকালে সেনাবাহিনীর হাতে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।  গতকাল (০৮ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় লামা পৌরসভার হরিণঝিরি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতদের দেহ তল্লাশী করে ৪১ পিচ ইয়াবা পাওয়া যায়। আটককৃতরা হল, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কাঁঠালছড়া ত্রিপুরা পাড়ার আতিরাম ত্রিপুরার ছেলে লিটন ত্রিপুরা (১৮) ও একই পাড়ার রুনাজন ত্রিপুরার ছেলে নির্মল ত্রিপুরার (৩২)।

জানা গেছে, পাচারের উদ্দেশ্যে ৪১ পিচ ইয়াবা নিয়ে লামা হতে মোটর সাইকেলে যোগে আলীকদম যাচ্ছিল লিটন ত্রিপুরা ও নির্মল ত্রিপুরা। ইয়াবা পাচার হচ্ছে এমন গোপন সংবাদে লামা পৌরসভার হরিণঝিরি নামকস্থানে তাদের আটক করে তল্লাশী করে সেনাবাহিনী।

এসময় তাদের শরীর হতে ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। ইয়াবা পাচারকারীরা জানায়, লামা পৌরসভার লাইনঝিরি এলাকার জনৈক ব্যক্তি হতে তারা ইয়াবা গুলো সংগ্রহ করেছে। লামা-আলীকদম সেনা জোনের (২৩ বীরের এক কর্মকর্তা জানান, ইয়াবা সহ আটক দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশের কাছে সোপর্দ করা হবে।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ২ ইয়াবা ব্যবসায়ীকে আমাদের কাছে হস্তান্তর করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ