তিতাসে স্টেডিয়ামের দাবিতে জেলা প্রশাসক বরাবর এলাকাবাসীর আবেদন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ নভেম্বর ২০১৮, ১৬:২৪

কুমিল্লার তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়নের দুধঘাটায় বঙ্গবন্ধু গ্রামীন স্টেডিয়ামের দাবিতে কুমিল্লা জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন এলাকাবসী।

আবেদন সুত্রে জানা যায়, দুধঘাটা মৌজার নং ১৫২ জেল ২৭,১নং সরকারী খাস খতিয়ান ভূক্ত সি.এস ৪৫/৪৯২ দাগে ১১৪ শতক খাস ভূমি পতিত রহিয়াছে।  উক্ত ভূমিতে বঙ্গবন্ধু গ্রামীন স্টেডিয়াম করলে ওই এলাকার কয়েক শত ছাত্রসহ ক্রীড়া প্রেমী কিশোরদের খেলাধুলা করার সুযোগ হবে।  এমনকি খেলাধুলার পাশাপাশি লেখা পড়ার দিকেও মনোনিবেশ হবে বলে এলাকাবাসী মনে করেন।  

এলাকাবাসী বলেন, উপজেলার পশ্চিম প্রান্তে ৫টি প্রাইমারী স্কুল, ২ টি মাদ্রাসা ও ২টি ব্রাক স্কুল রয়েছে। এর কোনটিতেই মাঠ নেই।যার ফলে এই এলাকার ছেলেরা খেলাধুলায় পিছিয়ে রয়েছে। এলাকাবাসী আশা করেন সঠিক তদন্তের মাধ্যমে বর্তমান প্রজন্মকে খেলাধুলায় মনোনিবেশ করার লক্ষে উক্ত ভূমিটিতে বঙ্গবন্ধু গ্রামীন স্টেডিয়াম করার আবেদনটি সুবিবেচনা করবেন জেলা প্রশাসক মহোদয়।

এলাকাবাসীর পক্ষে আবেদনে স্বাক্ষর করেন মো. শফিকুল ইসলাম,নুরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, কুদ্দুছ, আতিকুর রহমান ও আবুল হোসেন মেম্বার প্রমূখ।  আবেদন কারী শফিকুল ইসলাম বলেন ২০১০ সালে মাননীয় প্রধানমন্ত্রী তিতাস উপজেলা মাঠে এসে তিনি তিতাসবাসীকে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তিতাসে একটি স্টেডিয়াম করা হবে। কিন্তু দুঃখের বিষয় এতো বড় ভূমি থাকা সত্যেও প্রশাসনের নজরে না আসায় আমরা স্টেডিয়ামটি পাইনি।  আমার বিশ্বাস মাননীয় জেলা প্রশাসক মহোদয় যদি আমাদের আবেদনটি সুবিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর প্রস্তাব করেন তাহলে উক্ত ভূমিতে বঙ্গবন্ধু গ্রামীন স্টেডিয়াম হবে।  এলাকার ছেলেরা খেলাধুলা করার একটি মাঠ পাবে।         
   
এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ