ধুনটে বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৮, ২০:০২

বগুড়ার ধুনটে পুলিশি অভিযানে বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। আজ বুধবার দিনব্যাপি অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার বহালগাছা গ্রামের হাবিবুর রহমানের ছেলে চৌকিবাড়ী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক দুলাল খান (৫০), আনারপুর গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে কালেরপাড়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক চাঁন মিয়া (৪০), তারাকান্দি গ্রামের আজাহার আলীর ছেলে উপজেলা সমবায়দলের সভাপতি আমজাদ হোসেন (৪৫), নিমগাছী গ্রামের শাহার উদ্দিনের ছেলে নিমগাছী ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি বাদশাহ্ মন্ডল (৬০) ও ভুতবাড়ী গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে শাহীন সরকার (৫০)।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, নাশকতার পরিকল্পনার অভিযোগে ৫ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।  এ বিষয়ে তদন্ত করে পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নেতাকর্মীদের বিরুদ্ধে অতর্কিত পুলিশি অভিযানের প্রতিবাদ জানিয়ে নিন্দা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছে ধুনট উপজেলা ও পৌর বিএনপি।

বিবৃতিদাতারা হলেন- বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা জানে আলম খোকা, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ও ধুনট উপজেলা বিএনপির আহবায়ক তৌহিদুল আলম মামুন, যুগ্ন আহবায়ক হাতেমুজ্জামান তালুকদার, সদস্য সচিব শরাফত জামান পাশা, পৌর বিএনপির সভাপতি আলিমুদ্দিন হারুন মন্ডল, সাবেক পৌর প্রশাসক আকতার আলম সেলিম, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোখফিজুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মাহবুব হোসেন চঞ্চল প্রমূখ।
   
 এবিএন/ইমরান হোসেন ইমন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ