আজকের শিরোনাম :

‘চলনবিলের দুরন্ত মাঝি’ উপাধিতে ভূষিত হলেন পলক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৮, ২১:৫৬

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি ‘চলনবিলের দুরন্ত মাঝি’ উপাধিতে ভূষিত হয়েছেন।  গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে সিংড়া সচেতন নাগরিক সমাজ (সনাস) তাকে এই উপাধিতে ভূষিত করেন।

দেশপ্রেম, সম্প্রীতি, সুশাসন, উন্নয়ন এই শ্লোগান নিয়ে অরাজনৈতিক সংগঠন ‘সিংড়া সচেতন নাগরিক সমাজ’ এর আত্মপ্রকাশ এবং উপাধি স্বারক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সিংড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আব্দুল আজিজ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজের প্রিন্সিপাল ও সচেতন নাগরিক সমাজ এর আহবায়ক প্রফেসর এস এম জার্জিস কাদির বাবু।

এছাড়াও আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ জান্নাতুল ফেরদৌস, প্রফেসর ডঃ ফিরোজ আহমেদ সোহাগ, প্রফেসর মুর্শেদুর রিপন, প্রফেসর নাসরিন আক্তার প্রমূখ। কবিতা আবৃত্তি করেন, প্রফেসর ডঃ আশরাফুল ইসলাম, কবি মাহবুব মান্নান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, সিংড়া সচেতন নাগরিক সমাজের সদস্য সচিব এমরান আলী রানা। অনুষ্ঠান পরিচালনা করেন, সাংবাদিক রাজু আহমেদ ও কনিকা দাস।

উল্লেখ্য, গত ৩ নভেম্বর সিংড়া পৌর সম্মেলন কক্ষে রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজের প্রিন্সিপাল প্রফেসর এস এম জার্জিস কাদির বাবুকে আহবায়ক, সাংবাদিক মোল্লা মোঃ এমরান আলী রানাকে সদস্য সচিব ও সাংবাদিক রাকিবুল ইসলামকে কোষাধ্যক্ষ করে ১৫১ সদস্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এবিএন/রাকিবুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ