আজকের শিরোনাম :

চা বাগানে বেড়াতে এসে লাশ হলেন দম্পতি!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৮, ১৬:১৮

সিলেটের এয়ারপোর্ট রোডে তেলবাহী ট্যাংকলরি ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছেন ওই দম্পতির দুই সন্তান ও অটোরিকশাচালক।

গতকাল সোমবার (৫ নভেম্বর) সন্ধ্যায় সিলেট-এয়ারপোর্ট সড়কের লাক্কাতুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরের কাষ্টঘর এলাকার বাসিন্দা ফয়সল আহমদ চৌধুরী ও তার স্ত্রী ইউসা চৌধুরী।  কায়ছান চৌধুরী সিলেট নগরীর কাষ্টঘর এলাকার ভাদেশ্বর হাউজের বাসিন্দা।  তিনি দক্ষিণ ভাদেশ্বর রাজাপুর গ্রামের এস এম ইসলাম মঈনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় সিলেট শহরের দিকে আসা সিএনজিচালিত অটোরিকশাটি লাক্কাতুড়া এলাকায় এলে বিপরীতগামী পদ্মা তেল বহনকারী ট্যাংকলরির ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।  এতে ঘটনাস্থলে ওই দম্পতি মারা যান।  এ সময় আহত হন তাদের দুই সন্তান ও অটোরিকশাচালক।

জানা যায়, সোমবার বিকেলে স্ত্রী ও সন্তানদের নিয়ে বিমানবন্দর এলাকায় বেড়াতে গিয়েছিলেন কায়ছান চৌধুরী।  সেখান থেকে ফেরার পথে মালনীছড়া চা বাগানের সামনে তাদের অটোরিকশাকে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী লরি। এতে ঘটনাস্থলে ওই দম্পতি মারা যান।

কায়ছান চৌধুরীর চাচাতো ভাই ফাহিম চৌধুরী জানান, সম্প্রতি আমেরিকার ভিসা পেয়েছিলেন কায়ছান।  এ মাসেই তাঁর স্বপরিবারে আমেরিকা যাওয়ার কথা ছিলো।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন জানান, আহতদের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এবিএন/মুহাজিরুল ইসলাম রাহাত/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ