আজকের শিরোনাম :

দেবহাটায় কৃষকদেরকে বীজ ও সার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ নভেম্বর ২০১৮, ২২:৩২

দেবহাটা উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে গ্রীষ্মকালীন তিল ও মুগ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মধ্যে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের লক্ষ্যে আজসোমবার সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ সম্মুখে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃষকদের মাঝে এই বীজ ও সার বিতরণ করেন সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী সাতক্ষীরা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ আফম রুহুল হক।

বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন ও উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন। প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকারকে কৃষিবান্ধব সরকার আখ্যা দিয়ে বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। এই সরকারের সময়ে কৃষককে আর সারের জন্য লাইনে দাড়িয়ে থেকে গুলি খেয়ে মরতে হয়না।

সরকারের কৃষি উন্নয়নে বিভিন্ন দিক উল্লেখ করে তিনি বলেন, আগামীতে এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে দেশের কল্যানে আবারো শেখ হাসিনার নৌকা প্রতিকে ভোট দিতে হবে। রুহুল হক আঃলীগের সকর নেতাকর্মীকে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগনের মধ্যে বেশী প্রচার করার জন্য আহবান জানান। অনুষ্ঠানে কৃষকদের মাঝে বিভিন্ন বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ