আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৮, ১৮:৫১

সিরাজগঞ্জের শাহজাদপুরে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাইয়ের ঘটনায় অবশেষে ৫৭ জনের নাম উল্লেখসহ ৮২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। ছিনিয়ে নেয়া আসামী মিজানকে ৩ দিনেও পুলিশ গ্রেফতার করতে পারেনি।

পুলিশ জানায়, শাহজাদপুর উপজেলার শেলাচাপরী গ্রামে শুক্রবার গভীর রাতে মিজানুর রহমান মিজান (৩৫) কে গ্রেফতার করে এবং তাকে হ্যান্ডকাপ পড়িয়ে থানায় নেয়ার পথে পুলিশের কাছ থেকে তার স্বজনেরাসহ এলাকার লোকজন ছিনিয়ে নিয়ে যায়। সে ওই গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে ও রূপবাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক।

এদিকে পুলিশের কাজে বাঁধা প্রদান করে আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় আজ রবিবার বিকেলে শাহজাদপুর থানার এসআই সামিউল ইসলাম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় এই মামলা দায়ের করেন। এদিকে এ ঘটনায় জড়িত ৩ আসামীকে পুলিশ ওই দিন রাতেই গ্রেফতার করে। তারা হলো, ওই গ্রামের জাকিয়া খাতুন (৩০), পিয়ারা খাতুন (৪১) ও হাসানুজ্জামান আইয়ুব (৩৭)।

 এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, উক্ত স্থানীয় যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান মারপিট ও চাঁদাবাজির মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। সে দীর্ঘদিন ধরে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে এসআই সাচ্চু বিশ^াস ও এসআই গোলজার হোসেনের নের্তৃত্বে একদল পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে মিজানকে গ্রেফতার করে এবং হ্যান্ডকাপ পড়িয়ে থানায় নিয়ে যাওয়ার সময় তার আতœীয়-স্বজন ও এলাকার লোকজন ছুটে এসে পুলিশের কাজে বাঁধা প্রদান করে এবং আসামী মিজানকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়।

 তিনি বলেন, মিজানকে ছিনিয়ে নেয়ার ঘটনার সময় মহিলাদের সংখ্যা বেশি থাকায় পুলিশ অ্যাকশন নিতে পারেনি। তবে পলাতক আসামী মিজানকে গ্রেফতারে এলাকায় পুলিশি জোর চেষ্টা চলছে। আগামী ২/১ দিনের মধ্যেই তাকে গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি উল্লেখ করেন।  

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ