আজকের শিরোনাম :

দাউদকান্দিতে জেল হত্যা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ নভেম্বর ২০১৮, ১৮:১৩

জাতীয় জেল হত্যা দিবসে দাউদকান্দিতে গণসমাবেশে জনতার ঢল।  দাউদকান্দি-মেঘনা-১ আসনের দুই বারের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল অব. সুবিদ আলী ভুইয়া বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন।

মহারাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা আমার বাড়িতে এসে নৌকা হাতে তুলে দিয়েছেন। আর দীর্ঘ ৩৫ বছর এ আসনটি আমি নেত্রীকে উপহার দিয়েছি।

 দ্বিতীয় বারও তিনি আমাকে নৌকা উপহার দিয়েছেন আপনারা আমাকে জয়ী করছেন। তৃতীয় বারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন। আপনাদের ভোটে নৌকাকে বিজয়ী করে নেত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখবো ইনশাল্লাহ। তাই আসুন আমরা সকল মতাবেধ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে নৌকার পক্ষে কাজ করি।

তিনি আজ শনিবার দাউদকান্দি উপজেলা রাসেল স্কয়ারে জেল হত্যা দিবসে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আহসান হাবিব চৌধুরী সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবুল হাসেম সরকার, জেলা নেতা বাসুদেব ঘোষ, চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মেজর অব: মোহাম্মদ আলী সুমন,

 মেঘনা উপজেলা চেয়ারম্যান আবদুস সালাম, দাউদকান্দি পৌর সভার মেয়র নাঈম ইাউছুফ সেইন, পৌর আওয়ামীলীগের সভাপতি আহম্মদ উল্লাহ, সাধারন সম্পাদক মো: শাহজাহান, কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি রকিব উদ্দিনসহ ১৫টি ইউনিয়নের আওয়ামীলীগের  সভাপতি -সাধারন সম্পাদক এবং চেয়ারম্যানগণ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে গণসমাবেশ থেকে হাজার হাজার নেত-কর্মী সরকারের উন্নয়নের মিছিল নিয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক প্রদক্ষিন করেন।

 

এবিএন/জাকির হোসেন হাজারী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ