আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে নিখোঁজের ৬ দিন পর জেলের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৮, ১৯:২৯

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নিখোঁজের ৬ দিন পর জেলের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, গত শুক্রবার পড়ন্ত বেলায় স্থানীয় কয়েকজন শিশু-কিশোর ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামের সোনালের বিলে জাল দিয়ে মাছ ধরতে যায়।  মাছ ধরার এক পর্যায়ে তাদের জালে লাশ উঠে এলে তারা চিৎকার শুরু করে।  চিৎকার শুনে আশে পাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে গলিত লাশ জালের ভিতর দেখতে পেয়ে থানায় খবর দেয়।  পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করলে তা সুবাস চন্দ্র দাসের লাশ বলে স্বজনেরা সনাক্ত করেন।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর উত্তর মরুয়াদহ গ্রামের মৃত খিতিশ চন্দ্র দাসের ছেলে সুবাস চন্দ্র দাস রাতে মাছ ধরার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে যায়।  সে আর বাড়িতে না ফেরায় স্বজনেরা অনেক খোঁজাখুঁজির পর বাধ্য হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেন। অবশেষে গত শুক্রবার পড়ন্ত বেলায় সোনালের বিল নামক স্থানে বিলের পানিতে তার গলিত লাশ পাওয়া যায়।  পুলিশ লাশ উদ্ধার করে গতকাল শনিবার ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন।  

এ ব্যাপারে তার স্ত্রী কবিতা রানী বাদী হয়ে অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবাহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় নেয়া হবে।

 এবিএন/রেদওয়ানুর রহমান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ