লোহাগাড়ায় নাশকতার পরিকল্পনার অভিযোগে ও ইয়াবাসহ গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ নভেম্বর ২০১৮, ১৮:৪৭

চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় নাশকতার পরিকল্পনার অভিযোগে ২ যুবক ও ইয়াবাসহ দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার ভোরে উপজেলার বিভিন্ন এলাকায় অবিযান চালিয়ে নাশকতা পরিকল্পনার অভিযোগে গ্রেফতার করা হয় মো. জিয়াবুল (৩০) ও মো. ইকবাল (২৮)। একই থানায় ইয়াবাসহ ২ নারীকে গ্রেফতারের তথ্য জানিয়েছে পুলিশ।

লোহাগাড়া থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ারা বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার পরিকল্পনার অভিযোগ পেয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযানে নামে পুলিশ।

শনিবার ভোরে চট্টগ্রামের লোহাগাড়ায় জামায়াত-শিবিরের রাজনীতিতে জড়িত দুই যুবককে এ অভিযোগে গ্রেফতার করা হয়। এদের মধ্যে জিয়াবুল শিবিরের সাথী পর্যায়ের নেতা। ইকবাল ছাত্রশিবিরের দুর্ধর্ষ ক্যাডার। দুজনই উপজেলার চরম্বা ইউনিয়নের আতিয়ারপাড়া গ্রামের বাসিন্দা।

 ওসি তদন্ত বলেন, গ্রেফতার দুজনের বিরুদ্ধে অতীতে নাশকতার অভিযোগে সাতকানিয়া ও লোহাগাড়া থানায় অন্তত ১০টি করে মামলা থাকার কথা জানিয়েছেন ওসি তদন্ত কাজী মাসুদ বিন।

একই দিন মাদকবিরোধী অভিযানে ২ হাজার পিস ইয়াবাসহ কক্সবাজারের দুই নারীকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার ভোরে গোপন তথ্যে খবর পেয়ে উপজেলার চুনতি খানদিঘি এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমুখী একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার জেলার লিংকরোড মহুরী পাড়া এলাকার মোহাম্মদ আইয়াছের স্ত্রী খালেদা আক্তার (২৫) ও ঝিলংজা ঘোনাপাড়া বাঁশ প্রেমবাজার এলাকার নুর আহমদের স্ত্রী আয়েশা আক্তার (৩৮)। দুজনের বিরুদ্ধে লোহাগাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতে সোপার্দ করার কথা জানিয়েছেন ওসি।
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ