আজকের শিরোনাম :

আদমদীঘিতে ভুল চিকিৎসায় প্রসূতীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ নভেম্বর ২০১৮, ১৯:৩৭

বগুড়ার আদমদীঘি  সদরে সততা ক্লিনিকে ভুল চিকিৎসায় আঁখি বেগম (২০)  নামের এক প্রসূতীর মৃত্যুর অভিযোগ মিলেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা দায়ের হয়নি।
জানাযায়, আদমদীঘির পশ্চিমসিংড়া গ্রামের সোহেল রানার স্ত্রী আঁখি বেগমকে তার পরিবারের  গতকাল বৃহস্পতিবার আদমদীঘি হাসপাতাল গেট সংলগ্ন সততা ক্লিনিক এ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারে বাচ্চা প্রসবের জন্য ভর্তি করায়।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টায় ক্লিনিক কর্তৃপক্ষের পরামর্শে ডা. আবু আনছারী  অপারেশনের মাধ্যমে একটি ছেলে বাচ্চা প্রসব করান। আজ শুক্রবার বেলা ৩ টায় প্রসূতী আখি বেগমের স্বামী সোহেল রানা খবর পায় তার স্ত্রীর অবস্থা আশংখা জনক।

এরপর সোহেল রানা তরিঘরি করে ক্লিনিকে এসে দেখে তার স্ত্রী  মারা গেছে। এব্যাপারে নিহতের স্বামীর সাথে কথা বললে তিনি বলেন, তার স্ত্রী ভুল চিকিৎসায় মারা গেছে। ক্লিনিক পরিচালক কামাল হোসেন অসুস্থ থাকায় বর্তমান দায়িত্ব প্রাপ্ত ক্লিনিক পরিচালক আলহাজ্ব তোজাম্মেল হোসেনের সাথে কথা বললে তিনি কোন সঠিক উত্তর দিতে পারেনি।

 স্থানীয়রা জানায় এই ক্লিনিকে এর পূর্বে একাধিক রোগী মৃত্যুর  ঘটনা ঘটলে ও তা মোটা অংকের টাকার বিনিময়ে ধামাচাপা পড়ে।  ওসি মনিরুল ইসলাম মনির ঘটনা নিশ্চিত করে বলেন অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


এবিএন/আনোয়ার হোসাইন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ