আজকের শিরোনাম :

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ নভেম্বর ২০১৮, ১০:২২ | আপডেট : ০২ নভেম্বর ২০১৮, ১৬:১০

কক্সবাজারের টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারী নিহত হয়েছে। শুক্রবার (০২ নভেম্বর) ভোরে উপজেলার সাবরাং উপকূলীয় খুরের মুখে এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

বন্দুকযুদ্ধে নিহত দুইজন হলেন- টেকনাফ সাবরাং ইউনিয়নের সিকদারপাড়া এলাকার সুলতান আহমদ ছেলে সাদ্দাম হোসেন (২৬) এবং হ্নলী ইউনিয়নের পূর্ব সিকদার পাড়া এলাকার তোফাইল আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

এ ঘটনায় টেকনাফ মডেল থানা পুলিশের এসআই আমির হোছন (২৯), কনস্টেবল আব্দু শুক্কুর (২১), মোহাম্মদ সিকান্দর আলী (২৪) ও মেহেদী হাসান (২১) আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ জানান, ভোরে সাবরাং উপকূলীয় খুরের মুখে মাদক কারবারীদের মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাসের নেতৃত্বে পুলিশের বিশেষ টিম ঘটনাস্থলে গেলে মাদক চোরাকারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। এক পর্যায়ে মাদক চোরাকারবারীরা পালিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ, তিনটি দেশিয় অস্ত্র, ২০ রাউন্ড বুলেট ও ২০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা লাশ দুটি শনাক্ত করেন।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ