আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৮, ২২:১৭

“জেগেছে যুব গড়বে দেশ-বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় যুব দিবস ২০১৮ পালিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বিশাল র‌্যালী সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে এক আলোচনা সভায় মিলিত হন।

উপজেলা নির্বাহী অফিসার  মো. মেজবাউল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, সহ-সভাপতি সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাদশা, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, উপজেলা যুব উন্নয়ন অফিসের ক্রেডিট সুপারভাইজার ফজুলল হক, এনামুল হক স্বপন ও অফিস সহকারী আলমগীর হোসেন প্রমুখ।

শুরুতেই উপজেলা যুব উন্নয়ন অফিসের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন ক্রেডিট সুপারভাইজার হামিদুল ইসলাম। শেষে যুব এবং যুবাদের মাঝে প্রশিক্ষণের সনদপত্র বিতরণসহ ঋণের চেক হস্তান্তর করা হয়।


এবিএন/আরিফ উদ্দিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ