আজকের শিরোনাম :

ডিমলায় জাতীয় যুব দিবস পালন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৮, ১৬:৪৫

ডিমলা উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে “দেখেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য নিয়ে জাতীয় যুব দিবস ২০১৮ পালন করা হয় ডিমলা উপজেলায়।

 এ উপলক্ষ্যে একটি র‌্যালী শহর প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে একটি আলোচনা সভা করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা- মোছা. নাজমুন নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, এমপি নীলফামারী-১।

 বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান-ডিমলা, সভায় বক্তব্য রাখেন মোঃ সামছুল ইসলাম-যুব উন্নয়ন কর্মকর্তা-ডিমলা, বাবু পুরান চন্দ্র বর্মন-ব্যবস্থাপক পল্লীশ্রী রিকল প্রকল্প-২০২১, মোজাফ্ফর হোসেন ক্রেডিট সুপার ভাইজার, আব্দুল মজিদ-যুব উন্নয়ন সহকারী ক্রেডিট সুপারভাইজার,

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পল্লীশ্রী রিকল প্রকল্পের এফএফ মোস্তাফিজুর রহমান, ফেরসৌসি জান্নাত, শামীমা আক্তার-কোষাধ্যক্ষ-যুব উন্নয়ন-ডিমলা এবং স্থানীয় সাংবাদিক সহ গণ্যমান্য সুধিজন। সভাশেষে ২১ জন প্রশির্ক্ষিত যুবক-যুবতির মাঝে ৭ লক্ষ ৭০ হাজার টাকার ঋণের চেক প্রদান করা হয় ও ১ জনের মাঝে রিকল প্রকল্প থেকে একটি ল্যাপটপ প্রদান করা হয়। সভায় বক্তারা প্রশিক্ষণ গ্রহন করে যুবক-যুবতিদের সহানির্ভরতা অর্জনের উপদেশ দেন।  


এবিএন/বাদশা সেকেন্দার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ