আজকের শিরোনাম :

নাসিরনগরে বিদ্যালয়ের নৈশ প্রহরীকে হত্যার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৮, ২১:৪০

জেলার নাসিরনগরে বিদ্যালয়ের নৈশ প্রহরীকে হত্যার চেষ্টা অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে এই নৈশ প্রহরী নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে, ৩০ অক্টোবর ২০১৮ রোজ মঙ্গলবার রাত অনুমান ৩ ঘটিকার সময়। ওই নৈশ প্রহরীর নাম মোঃ নুর আলম (৩৮)। তার পিতার নাম মৃত হাসু মিয়া। তার গ্রামের বাড়ী বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর। সে শ্রীঘর এস,ই,এস, ডি,পি মডেল উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী বলে জানা গেছে।

হাসপাতালে গিয়ে নৈশ প্রহরী মোঃ নুর আলমের সাথে কথা বললে সে জানান, রাত প্রায় ২ ঘটিকার সময় ৫/৬ জনের একটি মুখোশধারী দল বিদ্যালয়ে গিয়ে  ২ জনে তাকে ঝাপটে ধরে মুখ কাপড় দিয়ে বেঁধে ফেলে। পরে অন্যান্যরা তাকে রশি দিয়ে গলায় ও হাতে পায়ে বেঁধে তার সাথে থাকা মোবাইল ফোনটি নিয়ে যায়। এসময় তাকে মারপিট করতে থাকে। পরে তাকে রুমের ভিতর বালি চাপা দিয়ে নিশ্চিত মৃত্যু হয়েছে ভেবে রেখে চলে যায়।

বুধবার সকাল সাড়ে সাত ঘটিকার সময় ছেলেরা স্কুলের মাঠে ফুটবল খেলতে গিয়ে তাকে এ অবস্থায় থেকে বাড়ীতে খবর দিলে লোকজন এসে তাকে উদ্ধার করে অজ্ঞান অবস্থায় নাসিরনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এনে ভর্তি ও চিকিৎসা করে।

এ ঘটনায় বিদ্যালয়ের কোন মালামাল চুরি বা খোয়া যায়নি বলে জানা গেছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোরশেদ হায়দার জানান এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ