আজকের শিরোনাম :

আত্রাইয়ে ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৮, ২১:১০

নওগাঁর আত্রাইয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও ইউএনও বরাবর স্মারকলিপি প্রদানের প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।  

আজ বুধবার আত্রাই উপজেলা পরিষদ ও ৫নং বিশা ইউনিয়নের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন আত্রাই উপজেলা চেয়ারম্যান আলহাজ এবাদুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, নাজমুল হক নাদিম, শ্রকিলীগের সভাপতি আব্দুস ছালাম, আজাহার আলী মাস্টার, যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, আত্রাই উপজেলার বিশা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লার বিরুদ্ধে গত ঈদুল আযহায় ভিজিএফ’র চাল জেলে ও ভিক্ষুক সম্প্রদায়কে না দেয়ার অভিযোগে গত ২৪ অক্টোবর ওই ইউনিয়নের জেলে ও ভিক্ষুকরা উপজেলা পরিষদে এক মানববন্ধন কর্মসূচী পালন করে। পরে তারা উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি স্মারকলিপি প্রদান করে।

এদিকে, তাদের ওই অভিযোগ ভূয়া ও ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত বলে দাবি করে এরই প্রতিবাদে গতকাল উপজেলা পরিষদ চত্বরে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।  

এবিএন/রুহুল আমিন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ