আজকের শিরোনাম :

গফরগাঁওয়ে শিক্ষককে মারধরের প্রতিবাদে ক্লাশ বর্জন ও মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৮, ১৮:৩৭

ময়মনসিংহের গফরগাঁওয়ে শিক্ষককে মারধরের প্রতিবাদে ক্লাশ বর্জন করে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীরা ,অভিবাবক ও এলাকাবাসী।

আজ বুধবার সকালে বিদ্যালয় সংলগ্ন গয়েশপুর-পাগলা সড়কে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার ডুবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী পাশের একটি দোকান থেকে  টিফিনের টিফিন কিনতে যায় ।এসময়  বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইদুর রহমান শামীম শিক্ষার্থীদের খাবারে  পিপড়া ও ময়লা দেখে দোকান মালিক মোহাম্মদ আলীর সাথে কথাকাটাকাটি হয় ।

এসময় দোকানে বসে থাকা  স্থানীয় তাফাজ্জল হোসেনও শিক্ষকের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে যায় । এক পর্যায়ে তফাজ্জল পিছন দিক থেকে বাঁশ দিয়ে  শিক্ষক সাইদুর রহমাানের মাথায় আঘাত করে।

 পরে বিদ্যালয়ের কর্তৃপক্ষ আহত শিক্ষককে উদ্ধার করে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার প্রতিবাদে ও হামলাকারীর শাস্তির দাবীতে আজ বুধবার সকালে শিক্ষক, শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করে বিদ্যালয় সংলগ্ন সড়কে মানব বন্ধন করে।

ডুবাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জেসমিন আরা নাজনীন বলেন, সহকারী শিক্ষক সাইদুর রহমান শামীমকে মারধরের ঘটনায় বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । এ ব্যাপারে বিদ্যালয় পরিচালনা কমিটিতে আলোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

পাগলা থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে । জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে ।

 

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ