আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে আদিবাসি যুবতীকে ধর্ষণের চেষ্টা : আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ অক্টোবর ২০১৮, ১৬:৫৬

বগুড়ার শেরপুরের বাঘমারা গ্রামে আদিবাসি যুবতীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।  এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে অভিযুুক্ত লম্পট যুবক শামীম ইসলাম(৩৪) কে আটক করেছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার শাহ বন্দেগী ইউনিয়নের বাঘমারা গ্রামের মৃত পচা চন্দ্র মাহাতের ছেলে শ্রী আন্ধারু চন্দ্র মাহাত গত সোমবার রাত সাড়ে ৯ টার দিকে রাতের খাবার খেয়ে পরিবারের সবাইকে নিয়ে ঘুমিয়ে পরে।

এই সুযোগে পাশের চকমুকন্দ গ্রামের আব্দুল জলিল শেখের ছেলে শামীম ইসলাম ওই রাতের সাড়ে ১০ টার দিকে ঘরের দরজা ধাক্কা দিয়ে ভিতরে প্রবেশ করে ওই আদিবাসি যুবতীর কক্ষে গিয়ে তাকে জোরপূর্বক জড়িয়ে ধরে শরীরের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয়।

একপর্যায় লম্পট শামীম যুবতীকে ধর্ষণের চেস্টা করলে সে চিৎকার দেয়। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে গেলে লম্পট শামীম পালিয়ে যায়। এ দিকে ঘটনাটি ধামাচাপা দিতে স্থানিয় টাউট-বাটপাররা মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

 এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে ওই যুবতীর পিতা শ্রী আন্ধারু চন্দ্র মাহাত বাদি হয়ে শামীম ইসলামের বিরুদ্ধে শেরপুর থানায় একটি মামলা দয়ের করেন।

এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন- ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামীকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ