আজকের শিরোনাম :

কালিগঞ্জে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৮, ২০:৪৩

মেটে আলু দেওয়ার প্রলোভন দেখিয়ে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে।  গতকাল সোমবার বিকেলে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের ব্রজপাটুলি গ্রামে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় ইসমাইল গাজী (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  তিনি কালিগঞ্জ উপজেলার ব্রজপাটুলি গ্রামের মৃত মানিক গাজীর ছেলে।

নির্যাতিতার বাবা জানান, তার নিকট আত্মীয় ইসমাইল গাজী সোমবার বিকেলে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী তার মেয়েকে মেটে আলু দেওয়ার নাম করে বাড়ির পাশের বাগানে নিয়ে যায়। এরপর সে নাতনি সমতুল্য তার মেয়েকে উপর্যুপরি ধর্ষণের চেষ্টা করে। মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ইসমাইলকে ধরে ফেলে।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক প্রসেন কুমার সানা জানান, এ ঘটনায় নির্যাতিত স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে মঙ্গলবার ইসমাইল হোসেনের নাম উল্লেখ করে ২০০০ সালের সংশোধিত ২০০৩ এর নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪) ধারায় থানায় একটি মামলা দায়ের করেছেন।  ভিকটিম মঙ্গলবার বিকেলে বিচারিক হাকিম রাজীব কুমার রায় এর খাস কামরায় ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।  আসামী ইসমাইলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এবিএন/মোঃ রফিকুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ