আজকের শিরোনাম :

প্রধানমন্ত্রী ও মন্ত্রীসভার অধিনেই জাতীয় নির্বাচন : বিমান ও পর্যটন মন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৮, ২০:৩৫

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল এমপি বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের সাথে সংলাপ হবে সংবিধানের ভিত্তিতে।  সংবিধানের বাহিরে কোন সংলাপ হবে না।  প্রধানমন্ত্রী ও মন্ত্রীসভার অধিনেই সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ মঙ্গলবার সকালে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ কলেজ মাঠে আয়োজিত সুধি সমাবেশে তিনি এসব কথা বলেন।

কলেজ অধ্যক্ষ সুজাত আলী রফিকের সভাপতিত্বে ও অধ্যাপক রমেন্দু বিকাশ দের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন, ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক আব্দুল আহাদ, পুলিশ সুপার বরকত উল্লাহ খানঁ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী নাজমুল হাকিম। বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন প্রমূখ।  

এর আগে সকাল সাড়ে ১১ টায় গোবিন্দগঞ্জ পৌঁছেন মন্ত্রী।  প্রথমে তিনি ৪ কোটি টাকা ব্যয়ে কলেজের নব-নির্মিত দু’টি ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন ও একটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  এরপর কলেজ মাঠে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।  সমাবেশ শেষে দোয়ারাবাজার উপজেলার বাশতলা-হক নগরের উদ্দেশ্যে ছাতক ত্যাগ করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ.কে.এম শাহজাহান কামাল।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ