আজকের শিরোনাম :

পেকুয়ায় পিতা-পুত্রকে কুপিয়ে জখম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ অক্টোবর ২০১৮, ১৫:০৫

কক্সবাজারের পেকুয়ায় চিংড়ি ঘেরের মাছ লুটে বাধা দেয়ায় একদল দুর্বৃত্ত পিতা-পুত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার (২৯অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের চড়ি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।  স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

আহতরা হলেন- একই এলাকার মৃত ইসহাকের ছেলে নুরুল ইসলাম (৫০) ও তার ছেলে আরিফুল ইসলাম (২৬)।

আহত আরিফুল ইসলাম বলেন, চড়ি পাড়ার পূর্বপাশে আমাদের মালিকানাধীন চিংড়ি ঘেরে জোরপূর্বক মাছ ধরার চেষ্টা করে একই ইউনিয়নের মৌলভী পাড়া এলাকার রিদুয়ান ও দিদার। এসময় আমরা তাদের বাধা দিই। এতে ক্ষিপ্ত হয়ে তারা দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আমাদের উপর হামলা চালায়। তাদের ধারালো কিরিচের কোপে আমি ও আমার পিতা গুরুতর আহত হয়।

অভিযোগ অস্বীকার করে রিদুয়ান বলেন, লবণ উৎপাদন মৌসুমের জন্য এখানকার সকল চিংড়ি ঘের ইতিমধ্যে বন্ধ হয়ে গেছে। তাই স্থানীয়রা এসব চিংড়ি ঘের ও তার আশে পাশের খালে গত এক সপ্তাহ ধরে বিভিন্নভাবে মাছ ধরছে।

এভাবেই স্থানীয়দের সাথে আমার ভাই দিদারও মাছ ধরতে যায়। কিন্তু এসময় নুরুল ইসলাম ও তার ছেলে আরিফুল ইসলাম পূর্বপরিকল্পিতভাবে আমার ভাইয়ের উপর হামলা চালিয়ে আহত করে উল্টো আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, হামলার বিষয়টি শুনেছি। তবে এখনো কেউ লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ