আজকের শিরোনাম :

চট্টগ্রামে স্ত্রীর কাটা মাথা উদ্ধার : স্বামীসহ গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৮, ১৮:৪৮

চট্টগ্রাম নগরীর হালিশহর থানা এলাকার একটি কবরস্থানের ঝোপের ভেতর থেকে উদ্ধার করা হয় গৃহবধু সুমি ইসলাম (২৫) এর কাটা মাথা।

আজ সোমবার ভোররাতে বেপারীপাড়া পইট্টাদীঘির পশ্চিম পাশের কবরস্থান থেকেই এ কাটা মাথাটি উদ্ধার হয়। এর আগে ২৬ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় হালিশহর ছোটপুল এলাকায় ড্রেনের ভেতর থেকে সুমির বস্তাবন্দি গলাকাটা মরদেহটি উদ্ধার করেছিলো পুলিশ।  নিহত সুমি ইসলাম খুলনার পোটপাড়া এলাকার শহিদুল ইসলামের মেয়ে।

এ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অপরাধে নিহত সুমির স্বামী ও খাগড়াছড়ির মাটিরাঙ্গা এলাকার হারুনুর রশিদের ছেলে মো. জাহিদ হোসেন রাজু (২৮) সহ ৩ জনকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার অপর দুইজন হলেন সুমির প্রতিবেশি আবদুল জলিল ও তার স্ত্রী ফেরদৌস।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ওবায়দুল হক কাটা মাথা উদ্ধার ও ৩ জন গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, গত শুক্রবার স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সুমি ইসলামের বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে একটি হত্যা মামলা করে। মামলার সূত্র ধরে অভিযানে গিয়ে পুলিশ নিহত সুমির স্বামী জাহিদ হোসেনকে গ্রেফতার করে। গ্রেফতারের পর জাহিদ হত্যাকাণ্ডের কথা শিকার করে জড়িত আরো কয়েকজনের নাম উল্লেখ করে। পরে এ খুনের সাথে জড়িত আরো ২ জনকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতার জাহিদের বরাত দিয়ে হালিশহর থানা পুলিশ জানিয়েছে, গত দেড় বছর আগে তাদের বিয়ে হয়। সিডিএ আবাসিক এলাকায় একটি বুটিক হাউজে সুমি চাকরি করার সুবাধে জাহিদ ও সুমি ছোটপুল এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন।

তবে বিয়ের পর থেকে তারা দুজনের মধ্যে পারিবারিক কলহ লেগেই ছিলো। জাহিদের দাবি তার স্ত্রী সুমি বিভিন্ন জনের সাথে মেলামেশা করায় বাঁধা হয়ে দাড়ালে তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে দাবি জাহিদের।
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ