আজকের শিরোনাম :

থানচি-বান্দরবান সড়কে যান চলাচল বন্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০১৮, ১৮:৪২

সারাদেশের মত আজও থানচিতে চলছে পরিবহন শ্রমিকদের ডাকা ৪৮ ঘন্টার ধর্মঘট আজ (২৯অক্টোবর) সোমবার সকাল থেকে কোনো বাস থানচি থেকে বান্দরবানের উদ্দেশে ছেড়ে যায়নি।

গতকাল রবিবার (২৮ অক্টোবর) থেকে সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে সারাদেশে সড়ক পরিবহন  ফেডারেশনের কর্মবিরতি ও ধর্মঘটের ডাক দেয় পরিবহন শ্রমিকরা। প্রতিদিন নিয়মিত থানচি থেকে বান্দরবানের উদ্দেশ্যে পাঁচটি বাস ছাড়লেও একটি বাসও ছেড়ে যায়নি।

ধর্মঘটের কারণে উপজেলার তিন্দু, রেমাক্রী, বড়মধকসহ দুর্গম এলাকায় মোবাইলের নেট না থাকায় ধর্মঘটের খবর ঐ এলাকায় অনেকের ধর্মঘটের ব্যপারে জানা তার যাত্রীদের বাস ষ্টেশনে এসে অনেক কে ফিরে যেতে দেখা যায়। বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে বের হওয়া যাত্রীরা পড়েন চরম দুর্ভোগে।

এতে দিনের শুরুতে চরম ভোগান্তিতে পড়েছেন অফিসগামী মানুষ ও স্কুল-কলেজগামী শিক্ষার্থীরা। বিশেষ করে দিনমজুর,নারী ও বৃদ্ধরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন।  থানচি উপজেলা থেকে বান্দরবান সদরে সরাসরি বাস না চললেও ভাড়ায় চালিত মোটর সাইকেল ডিম পাহাড় হয়ে থানচি আলিকদম সড়ক, বলিপাড়া হয়ে জেলা সদরে মাহিন্দ্র পিকাপ এবং বান্দরবানের উদ্দেশ্যে মালবাহি ট্রাক চলাচলে কোন বাধা বা অপ্রতিকর ঘটনার খবর পাওয়া যায় নি।


এবিএন/আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ