আজকের শিরোনাম :

সুনামগঞ্জে চলছে ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৮, ১৫:৪০

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের ডাকে সারাদেশের সাথে সুনামগঞ্জে ও ভোর থেকে শুরু হয়েছে ৪৮ ঘন্টার পরিবহন ধর্মঘট। ধর্মঘটের ফলে সুনামগঞ্জ থেকে দূরপাল্লার কোনো বাস ছেড়ে যায়নি এবং সুনামগঞ্জ শহরে ও প্রাইভেট গাড়ি গুলোকে চলাচল করতে দিচ্ছে না শ্রমিকরা। 

ফলে সাধারণ মানুষদেরকে পড়তে হয়েছে নানা সমস্যায়। পরিবহন ধর্মঘট উপলক্ষে সুনামগঞ্জ শহরের পুরাতন বাসষ্টেশনে একটি সমাবেশে করে পরিবহন শ্রমিকরা। 

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ফারুখ আহমদ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি সেজাউল কবির, জেলা বাস,মিনিবাস সভাপতি সেতু মিয়া, সিনিয়র সদস্য ইসলাম মিয়া. বাবলু মিয়া প্রমুখ। 

সমাবেশ শেষে শ্রমিকরা সুনামগঞ্জের প্রাইভেট কার, সিএনজিসহ সকল ধরণের যান চলাচল বন্ধ করে দিলে তাৎক্ষণিক সুনামগঞ্জ পুলিশ সুপার বরকতুল্লাহ খান শহরের পুরাতন বাসষ্টেশন গিয়ে সকল শ্রমিকদের সাথে কথা বলেন। 

পুলিশ সুপার বলেন, এই সরকার আপনাদের সরকার, জনগণের সরকার, আপনারা যদি সঠিক আন্দোলন করেন তাহলে সরকার আপনাদের দাবি মেনে নেবেন। আর আপনাদের খেয়াল রাখতে হবে আপনাদের আন্দোলনের জন্য যাতে সাধারণ মানুষের ভোগান্তি না হয়। 

তিনি বলেন, সারাদেশের সাথে তুমরা দূরপাল্লার যান চলাচল বন্ধ রেখেছো কিন্তু আপনাদের কাছে আমার অনুরোধ শহরের যেগুলো ছোট যান চলাচল আছে প্রাইভেট গাড়ি আছে সেগুলো আপনারা চলতে দেবেন কোনো প্রকার বাঁধা সৃষ্টি করবেন না আশা করি। 

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ