আজকের শিরোনাম :

নানার বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার কিশোরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৮, ১৩:৪২

নানার বাড়িতে বেড়াতে এসে ধর্ষণের শিকার কিশোরী। কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আজোয়াটারী গ্রামে ১৪ বছরের এক কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে ধর্ষণের স্বীকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

এ ঘটনায় ধর্ষিতা কিশোরী নিজেই বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে গত শুক্রবার (২৬ অক্টোবর) থানায় ধর্ষণ মামলা দায়ের করেছে। 

মামলা সূত্রে জানা গেছে, ওই কিশোরী গত ১৩ অক্টোবর উপজেলার আজোয়াটারী গ্রামে তার নানা ফরহাদ আলী তালুকদারের বাড়িতে বেড়াতে আসে। নানার বাড়িতে অবস্থানরত অবস্থায় একই গ্রামের আক্কাছ আলীর ছেলে ফরিদুল হক (২১) বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিত। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় সে ধর্ষনের পরিকল্পনা করে। 

এরই প্রেক্ষিতে গত বুধবার (২৪ অক্টোবর) রাত ১১টায় ওই কিশোরি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বেড় হওয়া মাত্রই পূর্ব থেকে ওৎ পেতে থাকা ফরিদুল পেছন থেকে মুখ চেপে ধরে বাড়ির পাশে সুপারির বাগানে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী জ্ঞান হারিয়ে ফেললে ধর্ষক অবস্থার বেগতিক দেখে পালিয়ে যায়। 

পরে তার নানার বাড়ির লোকজন  শোয়া ঘরে তাকে দেখতে না পেয়ে খোজা খুজি শুরু করে। এক পর্যায় সুপারী বাগানে তাকে অচেতন অবস্থায় খুঁজে পেয়ে কিশোরিকে উদ্ধার করে ফুলবাড়ী সদর হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়। 

এ বিষয়ে ধর্ষণের শিকার কিশোরী জানায়, আমি নানা বাড়ি আসার পর থেকে ওই লম্পট ফরিদুল আমাকে দেখা মাত্রই বিভিন্নভাবে অঙ্গ ভঙ্গিমা দেখায় এবং আমাকে প্রেমের প্রস্তাবও দেয়। কিন্তু আমি রাজি না থাকায় আমার এ সর্বনাশ করেছে সে। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। 

এ প্রসঙ্গে মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার এস আই গোলজার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। (যাহার মামলা নং-৩২)। 

এবিএন/বিশ্বনাথ রায়/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ