আজকের শিরোনাম :

ডোমারে জাতীয়পার্টির বিশাল কর্মী সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৮, ১২:২৭

নীলফামারীর ডোমারে জাতীয়পার্টির বিশাল কর্মী সমাবেশ ও যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৮ অক্টোবর) রাতে ডোমার নাট্য সমিতি মিলনায়তনে উপজেলা ও পৌর জাতীয়পার্টি,যুব সংহতি,মহিলা জাতীয় পার্টি এবং উপজেলা ও পৌর ছাত্রসমাজের আয়োজনে এই কর্মী সভা অনুষ্ঠিত হয়।

পৌর জাতীয় পার্টির সভাপতি কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়পার্টির কেন্দ্রিয় সদস্য ও নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য লায়ন আলহাজ্ব জাফর ইকবাল সিদ্দিকী।

উপজেলা যুব সংহতির সভাপতি মো. শরিফের সঞ্চালনায় উপজেলা জাতীয়পার্টির সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, আব্দুল মজিদ, শমসের, জুয়েল রহমান, রাব্বি,সাব্বির ও পৌর জাতীয়পার্টির সম্পাদক আসাদুজ্জামান চয়ন এ সময় বক্তব্য রাখেন। রাতে শুরু হওয়া কর্মী সভায় বিকাল থেকেই নেতা কর্মীরা সভাস্থলে এসে উপস্থিত হয়।বিকালেই কানায় কানায় পরিপুর্ন হয়ে যায় সমাবেশ স্থল।

দীর্ঘদিন পর কর্মী সমাবেশে আসতে পেরে নেতা-কর্মীরা উজ্জিবিত হয়ে নীলফামারী-১ আসনে সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকিকে মনোনয়নের জন্য সাবেক রাষ্ট্রপতি এরশাদের নিকট দাবি জানিয়েছেন। সবায় বিভিন্ন দলের শতাধিক নেতা-কর্মী জাফর ইকবাল সিদ্দিকির হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয পার্টিতে যোগদেন।

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ