আজকের শিরোনাম :

হালুয়াঘাটে আদিবাসী প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৮, ১৯:১৩

ময়মনসিংহের হালুয়াঘাটে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে আদিবাসী শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।  

গতকাল শুক্রবার পৌর শহরের ভারত-বাংলাদেশ মৈত্রী হাসপাতাল প্রাঙ্গণে এ হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জাতীয়তাবাদী ক্ষুদ্র জাতিগোষ্ঠী দলের কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যাপক মার্শাল এম চিরাণ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, হালুয়াঘাট উপজেলা বিএনপি'র যুগ্ম আহব্বায়ক ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ধোবাউড়া) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মোঃ সাকের উল্লাহ্, আ.ন.ম সাদেকুর রহমান নঈম, নাদিম আহমদ, বিএনপি নেতা ডাঃ রুহুল আমীন ফকির, শামছুর রশিদ শামীম, আনোয়ার মেম্বার, মোল্লা মনির, তারিকুল ইসলাম চঞ্চল, শহীদ, শাহিন, হিশাম বাক্কার, দেলোয়ার মন্ডল, নেজামুল মেম্বার, ছাত্রনেতা আল-আমিন, দেলোয়ার, রাশান চিরাণ, মেহেদী হাসান মোস্তাক প্রমূখ। প্রধান অতিথির বক্তব্যে সালমান ওমর রুবেল বলেন, আমি প্রতিবছর আলাদাভাবে আদিবাসীদের জন্য শীতবস্ত্র বিতরণ, চক্ষু ক্যাম্প ও হুইল চেয়ার বিতরণ করে থাকি।

আমি বিশেষভাবে উপজেলা বিএনপির নেতৃবৃন্দদের ধন্যবাদ জানাই। আমার সামাজিক কাজগুলোতে সবসময় আপনারা সহযোগীতা করেন। ভবিষ্যতেও আপনাদের সহযোগীতা আমি কামনা করি। অনুষ্ঠানে মোট ২৮টি শারীরিক প্রতিবন্ধী ব্যাক্তিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী ক্ষুদ্র জাতিগোষ্ঠী দলের সভাপতি শশধর দ্রং।

এবিএন/মোঃ মঈন উদ্দিন রায়হান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ