আজকের শিরোনাম :

বাউফলে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৮, ১৮:৫৯

পটুয়াখালীর বাউফলে দুর্বৃত্তদের হামলায় এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছে।  আজ সকাল ১০টায় উপজেলার বীরপাশা সার্বজনিন দুর্গা মন্দিরের ভিতরে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, আজ শনিবার সকাল সাড়ে ৯টার সময় উপজেলার কনকদিয়া ইউনিয়নের জয়ঘোড়া গ্রাম থেকে পটুয়াখালীর কলাপাড়া এলাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার উদ্দেশ্যে ৫টি মোটরসাইকেলযোগে রওয়ানা হয়েছিলেন মামুন গাজীর নেতৃত্বে কাদের ও হাছান সহ অনেকে।  

পথিমধ্যে বীরপাশা সার্বজনিন দুর্গা মন্দিরের সামনে আসলে মোটরসাইকেলের গতিরোধ করে একই এলাকার মিরাজ, জহির, বক্কার, নান্না, পাভেল ও ইউসুফ হাওলাদার তাদের উপরে হামলা চালায়।  এসময় মোটরসাইকেলে থাকা সকলে দৌড়ে সরে যেতে পারলেও মামুন গাজিকে ধরে ফেলে হামলাকারীরা।  পরে বীরপাশা গ্রামের সার্বজনিন মন্দিরের ভিতরে নিয়ে মামুন গাজী (৩০) কে কুপিয়ে মৃত নিশ্চিত করা হয়। স্থানীয়রা তাকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

জরুরী বিভাগের চিকিৎস্যক আমিনুল ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারনে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। মামুন জয়ঘোড়া গ্রামের সাজাহান গাজির পুত্র ও কনকদিয়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। নিহত মামুনের হাসিব গাজি (১৩) ও মুন্নি আক্তার (৮) নামের দুটি সন্তান রয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রকৃত দোষিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ