আজকের শিরোনাম :

জাতীয় যুক্তফ্রন্ট এখন “যুক্তফ্রড : এমপি খালিদ মাহমুদ চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৮, ১৮:৫২

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জাতীয় যুক্তফ্রন্টকে তিনি “যুক্তফ্রড” হিসেবে আখ্যায়িত করে বলেন, তারা অভিযোগ করছে যে তারা নির্বিঘ্নে কর্মসুচী চালাতে পারছেন না। তাদের কথা যদি সত্য হয়, তাহালে তারা কিভাবে সিলেটে সমাবেশ করলো? আসালেই সব ফ্রড একত্রিত হয়ে তারা মিথ্যাচার করছে।

আজ শনিবার দুপুরে দিনাজপুরের বিরলে এক শিক্ষক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিরল উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান সমিতি আয়োজিত এই সমাবেশে তিনি বলেন, স্বাধীন সার্বভৌম এই বাংলাদেশে নির্বাচন বার বার আঘাতপ্রাপ্ত হয়েছে।  সামনে নির্বাচন।  এই নির্বাচন যাতে আঘাতপ্রাপ্ত না হয়, সেজন্য শিক্ষকদের গুরুত্বপুর্ণ ভুমিকা রয়েছে।

দেশকে এগিয়ে নিতে যাওয়ার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচন একটি বড় চ্যালেঞ্জ। দেশের স্বার্থে এই চ্যালেঞ্জ মোকাবেলা করে একটি সুষ্ঠু ও শান্তিপুর্ণ নির্বাচন নিশ্চিত করতে হবে। কেউ যাতে বিশৃংখলা সৃষ্টি করে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিঘিœত করতে না পারে সেজন্য শিক্ষকসহ সকলকে সজাগ থাকতে হবে। এ প্রসঙ্গে ২০১৪ সালের নির্বাচন প্রতিরোধের নামে বিএনপি-জামায়াতের জ্বালাও-পোড়াও ও বিশৃংখলার সৃষ্টির কথা উল্লেখ করেন তিনি।

বিরল মুন্সিপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা সাবিনা ইয়াসমিন এর সঞ্চালনায়, উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মঞ্জুরুল হাসান দুলু এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার এবিএম রওশন কবীর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এম আব্দুল লতিফ, সহ-সভাপতি ও বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায়, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৈয়ব আলী।

এর আগে প্রধান অতিথি উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত প্রশাসনিক ভবনের শুভ উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ২০১৭ সালের জেএসসি ও এসএসসি, ২০১৮ সালের এসএসসি জিপিএ প্রাপ্তদের মাঝে ক্রেস্ট প্রদান করেন।

এবিএন/সুবল রায়/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ