আজকের শিরোনাম :

মদনে অগ্নিকান্ডে আহত ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৮, ১৫:৩৭

মদনে অগ্নিকান্ডে দুই কৃষকের বসত ঘর পুড়ে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতিসহ পরিবারের ৫ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাৎক্ষণিক ঘর থেকে বের হতে না পাড়ায় সৈয়দ শহীদ মিয়া (৪৫), সৈয়দ আনিছ (৪০), রবিউল আওয়াল (৮), সাগর মিয়া (১২) ও কাজল (৪৬) অগ্নীকান্ডে পুড়ে যাওয়ায় তারা স্থানীয় চিকিৎসাধীন রয়েছে। 

গতকাল শুক্রবার (২৬ অক্টোবর) গভীর রাতে উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা গ্রামের কৃষক সৈয়দ শহীদ মিয়া ও সৈয়দ বাবুল মিয়ার বসত ঘরে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। 

জানা যায়, গতকাল শুক্রবার (২৬ অক্টোবর) রাত আনুমানিক ২টায় শহীদ মিয়ার ঘরের বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে ঘরের সিলিং এ রাখা পাটশলায় আগুন ধরে  ভয়াবহ আকার ধারণ করে। পরিবারসহ আশেপাশের  লোকজন ঘুম থেকে জেগে উঠে  পাশের বসত ঘর গুলো অগ্নিকান্ড থেকে রক্ষা করতে পারলেও এ দুটি বসতঘর পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। নগদ টাকাসহ যাবতীয় মালামাল পুড়ে যাওয়ায় বর্তমানে পরিবার  গুলো অসহায় হয়ে পড়েছে। 

এ ব্যাপারে নায়েকপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রোমান জানান, আগুনে সৈয়দ শহীদ মিয়া ও সৈয়দ বাবুল মিয়ার বসতঘর পুড়ে ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘর বাধার ঋণের টাকা পরিশোধের আগেই ঘরগুলো পুড়ে যাওয়ায় পরিবার দুটি নিঃস্ব হয়ে পড়েছে। বিষয়টি আমি কর্তৃপক্ষকে অবগত করেছি। 

এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ