আজকের শিরোনাম :

ধর্মপাশায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৮, ১৯:২০

সুনামগঞ্জের ধর্মপাশায় সড়ক দুর্ঘটনায় ইদ্রিস মিয়া (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।  এসময় নূরুল আমীন (৪০) নামে অপর এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে ধর্মপাশা উপজেলা সদর থেকে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল যোগে নিজ-নিজ বাড়িতে যাওয়ার পথে ধর্মপাশা-মধ্যনগর সড়কের বাদশাগঞ্জ বাজার সংলগ্ন স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত ইদ্রিস মিয়া উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বেখইজুড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।  আহত নূরুল আমীন একই ইউনিয়নের বেরীকান্দি গ্রামের মুক্তার হোসেনের ছেলে।  আহত নূরুলকে বৃহস্পতিবার রাতেই পাশের মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত নয়টার দিকে ইদ্রিস মিয়া ও নূরুল আমীন তারা দুইজন ধর্মপাশা উপজেলা সদর থেকে নিজ-নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশে ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল যোগে রওনা দেন। তাদের মোটরসাইকেলটি রাত সাড়ে নয়টার দিকে ধর্মপাশা-মধ্যনগর সড়কের বাদশাগঞ্জ বাজার সংলগ্ন স্থানে পৌঁছা মাত্রই মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মোটরসাইকেলটি গিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লেগে যাত্রী ইদ্রিস মিয়া ও নূরুল ইসলাম গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা তারা দুইজনকেই ঘটনাস্থল থেকে উদ্ধার করে দ্রুত পাশের মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

পরে সেখানে ইদ্রিস মিয়ার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।  ময়মনসিংহ নেওয়ার পথে ওই রাত সাড়ে দশটার দিকে ইদ্রিছ মিয়ার মৃত্যু হয়।

ধর্মপাশা থানার ওসি এজাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।  তবে এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহত ইদ্রিস মিয়ার মৃত দেহ আজ শুক্রবার বিকেলে দাফন করা হয়।

এবিএন/মোঃ ইমাম হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ