আজকের শিরোনাম :

ফরিদপুর তিনবেলা ট্রেনের দাবিতে সিপিবির রেলযাত্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৮, ১১:৪২

এবার ট্রেনে চেপেই ট্রেনসংখ্যা বাড়ানোর দাবি করেছে ফরিদপুর জেলা সিপিবি। আজ শুক্রবার (২৬ অক্টোবর) সকালে শতাধিক নেতাকর্মী ফরিদপুর স্টেশন থেকে শুরু করে এ রেলযাত্রা। 

ফরিদপুর, রাজবাড়ী, কালুখালি, মধুখালী, বোয়ালমারী ও ভাটিয়াপাড়াসহ বিভিন্ন স্টেশনে নেমে তারা লালপতাকা, প্রচার মাইক ব্যবহার ও লিফলেট বিতরণ করে ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবি জানান। 

ব্যতিক্রমী এ রেলযাত্রার দাবি সমর্থন করে বিভিন্ন স্টেশন থেকে তাদের সাথে যোগ দেন বিভিন্ন সামাজিক সংগঠন ও সাধারণ জনতা। এসময় বিভিন্ন স্টেশনে বক্তব্য রাখেন সিপিবির জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ।


তারা বলেন, রেল যাতায়াত নিরাপদ, সাশ্রয়ী ও পরিবেশ বান্ধব। ফরিদপুরে ইতিমধ্যে যে ট্রেন চালু হয়েছে তা প্রশংসনীয় হলেও বর্তমানে যাত্রী সাধারণের চাহিদার তুলনায় অপ্রতুল। শীঘ্রই এ সমস্যার সমাধানে সরকার একাধিক ট্রেন চালুর ব্যবস্থা গ্রহণ করলে রেল বিভাগসহ আপামর জনগণ উপকৃত হবে।

এসময় বক্তব্য রাখেন সিপিবির কেন্দ্রীয় নেতা ও ফরিদপুর জেলা সভাপতি রফিকুজ্জামান লায়েক, সাবেক সভাপতি কানাই লাল গাঙ্গুলী, সাধারণ সম্পাদক অরুণ কুমার শীল, সদর উপজেলা সিপিবি সভাপতি মান্নান ফকির, সাধারণ সম্পাদক আযাদ আবুল কালাম, যুবনেতা বেলায়েত হোসেন, ছাত্রনেতা বলাই পাল প্রমুখ। 

এবিএন/রুবেল/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ