আজকের শিরোনাম :

বান্দরবানের শ্রেষ্ঠ ইউএনও হলেন নূর এ জান্নাত রুমি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০১৮, ২১:৩৫

বান্দরবান জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে মনোনীত হয়েছেন লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরএ জান্নাত রুমি। ইভটিজিং যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধ, মোবাইল কোর্ট পরিচালনার মাধ্যমে পাথর, বালু উত্তোলন ও পাচার বন্ধসহ পরিবেশ সুরক্ষায় অবদান রাখায় বান্দরবান পার্বত্য জেলায় শ্রেষ্ঠ ইউএনও হিসেবে তাকে মনোনীত করা হয়েছে।

লামা উপজেলা নির্বাহী অফিসার নূর এ জান্নাত রুমি বলেন শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, নারী উন্নয়ন, নারী সক্ষমতা অর্জন, সরকারের কর্মসূচি সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিকরণ, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের মাধ্যমে সেবা গ্রহণ ইত্যাদি বিষয়ে লামা উপজেলা দ্রুত এগিয়ে যাচ্ছে।

সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধনে স্বস্ব ধর্মের লোকজনের সাংস্কৃতিক ঐতিহ্যের ধারা ক্রমবিকাশ হচ্ছে। সরকারের লক্ষ্যমাত্রা অনুযায়ী সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ উপজেলাকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলা সম্ভব হবে।

লামা নূরএজান্নাত রুমি  ৩০তম ব্যাচের বিসিএস ক্যাডার। তিনি গত ২৮ মার্চ লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগ দেন। এর আগে তিনি জামালপুর ও বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ে সহকারী কমিশনার এবং বান্দরবান সদর উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) দায়িত্ব পালন করেন।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ