আজকের শিরোনাম :

বোচাগঞ্জের পল্লীতে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ অক্টোবর ২০১৮, ১৬:৫৪

জমিজমা সংক্রান্ত বিবাদকে কেন্দ্র করে দিনাজপুরের বোচাগঞ্জের মহবতপুর গ্রামে আনিছ নামে (৪০) এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। খবর পয়ে পাশ্ববর্তী রাক্ষসী নদীর ধার থেকে বোচাগঞ্জ থানা পুলিশ তার লাশ উদ্বার করে।

ঘটনার খবর পেয়ে বোচাগঞ্জ থানা পুলিশ মৃত আনিছের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।  এই ঘটনায় তার স্ত্রীর মামলা দায়ের করলে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের চাচা রমজান আলী, চাচাতো ভাই আব্দুল কাদের গনি, আব্দুর রহমান ও সাগর কে গ্রেফতার করে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, নিহত আনিছের সাথে তার চাচা রমজান আলীসহ এলাকার বেশ কিছু মানুষের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিষয়ে মামলা চলছিল।  গতকাল সকালে মহবতপুর গ্রামের মোঃ রফিকের ছেলে আনিছের লাশ রাক্ষসি নদীর পাড়ে দেখতে পেলে একালাবাসী বোচাগঞ্জ থানা পুলিশকে খবর দেয়।  পুলিশ এসে লাশটির সুরতহাল রির্পোট তৈরি করে।  এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়।

বোচাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহমান ও কাহারোল/বোচাগঞ্জ সার্কেল মোঃ রুহুল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  লাশের ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিএন/মোঃ সাজ্জাদুল আযম সাজ্জাদ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ