আজকের শিরোনাম :

আইপিইউ স্বাস্থ্য কমিটির সভাপতি নির্বাচিত

সিরাজগঞ্জে এমপি মুন্নাকে গণসংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৮, ২০:৩২

ইন্টার পার্লামেন্টরী ইউনিয়নের স্বাস্থ্য বিষয়ক কমিটির সভাপতি পদে পুনরায় নির্বাচিত হওয়ায় সিরাজগঞ্জ সদর আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। 

আজ মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ বাজার স্টেশন মুক্তি সোপানে এ সংবর্ধনা দেয়া হয়। সিরাজগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিনের সঞ্চালনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা ফুলের শুভেচ্ছা জানান। এতে পুরো মুক্তির সোপান এলাকা ফুল আর মানুষের পদচারনায় পরিণত হয় জনসমুদ্র। 

এসময় এমপি ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, মেয়াদ উত্তীর্ণ ওষধে যেমন কাজ হয়না তেমনি ডা: কামালকে দিয়ে জোট করে কোন লাভ হবেনা। এজন্য মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে জয়যুক্ত করতে হবে। মুক্তিযুদ্ধের প্রতিক নৌকার বিজয় ছাড়া কোন বিকল্প নাই। 

তিনি দলের নেতাকর্মিদের উদ্দেশে বলেন, বিএনপি এবং তারেক রহমানের রাজনীতিকে ধংস করতে কামাল জোট বেধেছে তাই চিন্তার কোন কারণ নেই। জনগণের ভোট নিয়ে শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসবে এবং দেশ পরিচালনা করবে। 

গণসংবর্ধনা অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা,কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক পাভেল, জেলা আ.লীগের সহ-সভাপতি কেএম হোসেন আলী হাসান, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা যুবলীগের সভাপতি মইন উদ্দিন খান চিনুসহ নেতাকর্মিরা উপস্থিত ছিলেন। 

এর আগে আনন্দঘন বিশাল মোটরসাইকেল র‌্যালি শহর প্রদক্ষিণ করে। 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ