আজকের শিরোনাম :

বোদায় সাকোয়া ইউপি চেয়ারম্যানকে সংবর্ধনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৮, ১৫:৩৮

১০ দিন রাষ্ট্রীয় সফর শেষে সাকোয়া ইউনিয়ন পরিষদের দুই বারের সফল ইউ'পি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  সাকোয়া ইউনিয়নবাসীর ব্যানারে গতকাল সোমবার সন্ধ্যায় সাকোয়া হাসপাতাল চত্বরে ইউনিয়নবাসী ও সাকোয়া ইউনিয়নের শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে এক বিশাল সুধি সমাবেশে ইউপি সদস্য হারুন অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউ’পি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাকোয়া কারিগরি কলেজের অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, সাকোয়া জামিলাতুন নেছা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো. মফিজুল ইসলাম, সাকোয়া বালিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোমিনুল ইসলাম লিটন, বিশিষ্ট সমাজসেবক দীপক কুমার দে, আব্দুর জব্বার, ইউ'পি সদস্য অমলেশ কাজী, সাবেক ইউপি সদস্য জাহিদুল ইসলাম ও মোস্তাাফিজুর রহমান প্রমুখ।

 অনুষ্ঠানটি পরিচালনা করেন সাকোয়া ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদ আলী শিকদার। উল্লেখ, সাকোয়া ইউ'পি চেয়ারম্যান সায়েদ জাহাঙ্গীর হাসান সবুজ রংপুর বিভাগের শ্রেষ্ট চেয়ারম্যান হিসেবে সরকারি ভাবে ১০ দিনের ইন্দোনেশিয়া ও থাইল্যান্ড সফর শেষে নিজ এলাকার প্রত্যাবর্তন করেন। এ উপলক্ষে তাকে ইউনিয়নবাসী বিপুল ভাবে সংবর্ধনা প্রদান করেন।

 

এবিএন/লিহাজ উদ্দীন মানিক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ