আজকের শিরোনাম :

আগৈলঝাড়ায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৮, ২০:৫৫

র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে আগৈলঝাড়া স্কাউটের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। আজ সোমবার সকালে আগৈলঝাড়া উপজেলা স্কাউটের উদ্যোগে উপজেলা সদরে সড়ক সচেতনতামূলক এক র‌্যালীর আয়োজন করা হয়।

র‌্যালীতে অংশগ্রহণ করে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।  পরে র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক সভার আয়োজন করা হয়।  

সভায় বক্তব্য রাখেন- উপজেলা ভাইস চেয়ারম্যান জসীম সরদার, সহকারী শিক্ষা কর্মকর্তা জামাল হোসেন গাজী, স্কাউট সম্পাদক ও ভেগাই হালদার পাবলিক একাডেমীর প্রধান শিক্ষক যতীন্দ্র নাথ মিস্ত্রী, স্কাউট সহকারী কমিশনার তপন সমদ্দার, আভা রানী মূখার্জী প্রমুখ।

অন্যদিকে, গৈলা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে আগৈলঝাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রথখোলা বাসস্ট্যান্ডে ওই বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও জনপ্রতিনিধিগণ নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করেছে।

এসময় শিক্ষার্থীরা নিরাপদ সড়ক নিশ্চিত করার লক্ষে চালকদের ট্রাফিক আইন মেনে চলা, ফিটনেসবিহীন গাড়ি না চালানো, লাইসেন্স বিহীন ড্রাইভার নিয়োগ বন্ধ ও নিয়ম মেনে পথ চলা, দুর্ঘটনা থেকে বেঁচে থাকতে বিভিন্ন প্লাকার্ড নিয়ে শ্লোগান দেয়।

এবিএন/অপূর্ব লাল সরকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ