শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৮, ১৭:৩০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জাতীয় নিরাপদ সড়ক দিবস- ২০১৮ পালিত হয়েছে।  'আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো'--এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের মতো শ্রীমঙ্গলেও  পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস।

আজ সোমবার সকাল ১১ টায় নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার উদ্যোগে দিবসটি উপলক্ষে র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শ্রীমঙ্গল চৌমুহনায় এসে শেষ হয়। পরে এখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি আমজাদ হোসেন রনির সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, শ্রীমঙ্গল- কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি  পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল , সাবেক স্বাস্থ্য পরিচালক  ডা. হরিপদ রায়, ট্রাফিক পুলিশ পরিদর্শক রুপন কুমার রায় প্রমুখ।

র‌্যালি ও আলোচনাসভায় শ্রীমঙ্গল থানা ও শ্রীমঙ্গল ট্রাফিক বিভাগের কর্মকর্তা ও সদস্যবৃন্দ,  নিরাপদ সড়ক চাই শ্রীমঙ্গল উপজেলা শাখার সদস্যসহ বিভিন্ন সংগঠন অংশ নেয়। এসময় গাড়ি চালক ও জনসাধারণের নিকট লিফলেট বিতরণ করা হয়।

এদিকে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও প্রাথমিক বিদ্যালয়গুলোতে দিবসটি নানা কর্মসুচির মধ্য দিয়ে  পালিত হয়েছে।


এবিএন/আতাউর রহমান কাজল/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ