আজকের শিরোনাম :

গফরগাঁওয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ অক্টোবর ২০১৮, ১৫:৫৭

‘নিজের নিরাপত্তা সর্বাগ্রে’ ‘নিরাপদ সড়ক নিশ্চিতকরণ আমাদের দায়িত্ব’ এই প্রতিপাদ্যের  আলোকে বাংলাদেশ স্কাউটস গফরগাঁও শাখার উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবসের মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা স্কাউটস এর আয়োজনে উপজেলা পরিষদের সামনে গফরগাঁও হোসেনপুর সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় । ঘন্টা ব্যাপী মানববন্ধনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, স্কাউটস সদস্য , পৌর শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয় ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা স্কাউটস সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমান, সহকারি কমিশনার(ভূমি) আশরাফুল সিদ্দিক, মুক্তিযোদ্ধা মফিজ আহমেদ, ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন,

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা পাট কর্মকর্তা ফজলুর রহমান, গফরগাঁও ফাইয়ার সার্ভিস ষ্টেশন অফিসার রেজাউল করিম, উপজেলা স্কাউটসের সাধারন সম্পাদক শিক্ষক দিদারুল আলম, স্কাউটস লীডার বাচ্চু, সদস্য আমিনুল ইসলাম মিল্টন প্রমুখ। পরে একটি র‌্যালী পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ