আজকের শিরোনাম :

শিবপুরে নবাগত ইউএনও সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ২১:৩৪

নরসিংদী জেলার শিবপুর উপজেলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: হুমায়ুন কবির আজ রবিবার শিবপুর অনলাইন প্রেসক্লাব ও সকল সাংবাদিকদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।  তিনি ৩০ তম বিসিএস ব্যাচের কর্মকর্তা  হিসাবে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছেন মো: হুমায়ুন কবির।  

এর আগে নরসিংদী জেলার  রায়পুরা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) ও পরে নরসিংদী জেলা প্রসাশকের কার্যালয়ে রিভিনিউ ডেপুটি কালেক্টর (আরডিসি) হিসেবে কর্মরত ছিলেন।

ইউএনও সাংবাদিকদেরকে সাথে মতবিনিময় সভায় বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে উল্লেখ করে বলেন সুন্দর ও পরিচ্ছন্ন শিবপুর উপজেলা গড়তে সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।  এ ছাড়া নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানান সাংবাদিকরা।

এই সময় উপস্থিত ছিলেন- শিবপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি দৈনিক ইত্তেফাক শিবপুর সংবাদদাতা আনোয়ার হোসেন স্বপন,  প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবুনাঈম রিপন, উপদেষ্টা আরিফ খান, সাধারণ সম্পাদক স্বপন খান, সাংগঠনিক সম্পাদক শেখ মো: ইলিয়াছ হায়দার, অর্থ সম্পাদক শেখ মানিক, তথ্য ও যোগায়োগ সম্পাদক মো: মোমেন খান, আজমল হোসেন, আবুল হোসেন আবিল প্রমূখ।

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/এরাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ