আজকের শিরোনাম :

পাকুন্দিয়ায় যুবলীগ নেতাকে পুড়িয়ে হত্যার চেষ্টা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১৯:৫৭

পাকুন্দিয়ায় রাজিব নামে এক যুবলীগ নেতাকে ঘুমন্ত অবস্থায় ঘরে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

 গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার বাহাদিয়া বাজারে এ নির্মম ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহায়তায় মুমূর্ষ অবস্থায় ওই যুবলীগ নেতা ও তার চাচাতো ভাই রুবেলকে উদ্ধার করে প্রথমে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বাজিতপুর ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। তবে দুজনের শরীরের অধিকাংশই পুড়ে গেছে। রাজিব এগারসিন্দুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বাহাদিয়া বাজার কমিটির সাধারণ সম্পাদকও।

জানা গেছে, বাহাদিয়া বাজারের একটি ঘরে রাত্রিযাপন করেন বাহাদিয়া গ্রামের বাহাদিয়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা রাজিব। প্রতিদিনের মতো শনিবার দিবাগত রাতে সে ও তার চাচাতো ভাই রুবেল রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়।

পরে রাতের কোন এক সময় কে বা কারা ঘরের বাহির থেকে দরজা আটকিয়ে ওই ঘরে আগুন দেয়। এতে আগুন লেগে দুজনই গুরুতর আহত হন। পরে তাদের ডাকচিৎকারে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নিয়ে ভর্তি করে।

আগুনে শরীরের অধিকাংশই পুড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাদের ভাগলপুর জহিরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে জানতে চাইলে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এবিএন/শরীফ আহম্মেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ