আজকের শিরোনাম :

বাউফলে মহিলা ইউপি সদস্যকে দেবরদের মারধর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১৭:৫৪

পটুয়াখালীর বাউফলে দেবরদের কর্তৃত্ব করতে না দেয়ায় মোসা. লাইজু বেগম (৩৭) নামে এক ইউপি সদস্য ও তার মেয়েকে পিটিয়ে জখম করেছে তার দেবররা।

গতকাল শনিবার বিকেলে উপজেলাও নওমালা ইউনিয়নে ওই ইউপি সদস্যের নিজ বাড়িতে ঘটে এ ঘটনা। এরপর ওই দিন সন্ধ্যার দিকে লাইজু বেগমকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লাইজু বেগম জানান, প্রায় ৬ মাস আগে তার স্বামী ইউপি সদস্য রফিকুল ইসলাম মারা যান। এরপর তিনি পুনরায় ওই ওয়ার্ডে উপ-নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হন। ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই তার দেবররা তাকে রান্নাবান্নার কাজ করার নির্দেশ দেন।

আর ইউপি সদস্য হিসেবে সকল দায়িত্ব দেবরদের ওপর ছেড়ে দিতে বলেন। এতে লাইজু বেগম অপারগতা প্রকাশ করলে দেবররা তার ওপর ক্ষুব্দ হন।

 বিষয়টি নিয়ে  গতকাল শনিবার কথাকাটাকাটি হলে লাইজু বেগমকে তার দেবর মামুন, করিম ও শাহাবুদ্দিন লাঠি ও বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়ে জখম করেন।

খবর পেয়ে ইউপি সদস্য লাইজু বেগমের মেয়ে সেতু আক্তার মীম(১৯) ওই দিন সন্ধ্যার পরে বাপের বাড়ি গিয়ে জানতে চাইলে মীমকেও মারধর করে তাঁর মাথা ফাটিয়ে দেয় তার চাচীরা।

এ বিষয়ে সংবাদকর্মীরা যোগাযোগ করলে করিম হাওলাদার ও মামুন হাওলাদার মারধরের বিষয়টি অস্বীকার করেছেন।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে কোনো অভিযোগ পাই নাই। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।


এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ