আজকের শিরোনাম :

কালিহাতীতে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ অক্টোবর ২০১৮, ১৭:৪৮

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোজহারুল ইসলাম তালুকদার আজ রবিবার এলেঙ্গাতে আ’লীগ সরকারের উন্নয়নতথ্যের লিফলেট বিতরণ করেছেন।

 তিনি বিরামহীন গণসংযোগ করে চলেছেন। তিনি কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান। তিনি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শহর থেকে প্রত্যন্ত অঞ্চলে উঠান বৈঠক, সভা-সেমিনার ও দলীয় কর্মসূচির মাধ্যমে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে ব্যাপক গণসংযোগ করছেন।

ভোটারদের দ্বারে দ্বারে নৌকায় প্রতীকে ভোট প্রার্থনা করে মোজহারুল ইসলাম তালুকদার বলেন, শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে। অসাম্প্রদায়িক চেতনার বাস্তবায়ন ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।

মনোনয়ন পাওয়ার আশাবাদ ব্যক্ত করে বলেন, ২৬ বছর যাবৎ চতুর্থ মেয়াদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলকে দলকে সুসংগঠিত রেখেছি। বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদ ও দলের নেতৃত্ব দিতে গিয়ে আমার রক্ত ঝরেছে, কারবরণ করেছি। মনোনয়ন পেলে আসনটি দলনেতাকে উপহার দিব।

গণসংযোগে তার সাথে অংশগ্রহণ করেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী বিকম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজানুর রহমান মজনু,

নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শুকুর মাহমুদ, দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আনোয়ার হোসেন প্রামাণিক, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার, বীর বাসিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোহরাব হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল লতিফ মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।


এবিএন/তারেক আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ